যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পালিয়ে বিয়ে করার ১ বছরে লাশ হয়ে বাড়ীতে ফিরেছে হাজারী কলেজের ছাত্রী সিমা

নিজস্ব প্রতিবেদকঃ
মে ১, ২০২১ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ভালো বাসার টানে ঘর ছেড়ে প্রেমিকার সাথে বাড়ী ছেড়ে বিয়ে করার ১ বছর পর লাশ হয়ে ফিরেছে চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের ইটালী প্রবাসী ইব্রাহিমের মেয়ে ফেনী জয়নাল হাজারী কলেজের ছাত্রী সিমা

সূত্রে জানা যায়, চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের ইটালী প্রবাসী মোঃ ইব্রাহিম ২য় মেয়ে ফেনী জয়নাল হাজারী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সিমার সাথে বগাদানা ইউনিয়নের মৃত ওবায়দুল হকের ছোট ছেলে আবদুল্লাহ আল মাহমুদ আকাশের সাথে প্রায় ১ বছর যাবত প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত বছর ১০ ই রমজান বাড়ী ছেড়ে পালিয়ে বিয়ে করে।

এর পর কখনো চট্টগ্রাম কখনো ঢাকায় অবস্থান করে উভই।গত কয়েক মাস পূর্বে আকাশ ঢাকার উত্তর বাড্ডা সংলগ্ন বাটরা থানাধীন এলাকায় একটি ফ্লট ভাড়া নিয়ে বসবাস করছে।

ইতি মধ্যে সিমা ৮ মাসের অন্তসত্বা হয়।গত দেড় মাস পূর্বে আকাশের পরিবার রাতের আধারে কুঠিরহাটের বাসা থেকে মালামাল নিয়ে ঢাকায় উঠে। গতবৃহস্প্রতিবার বাদ আসর আকাশের মোবাইল থেকে ঢাকার বাসার পাশের ফ্লটের এক মহিলা সিমার পিতা মো ইব্রাহিম কে ফোন করে জানান তার মেয়ে মারা গেছে ঢাকার বাসা থেকে লাশ নিয়ে যেতে।

খবর পেয়ে মেয়ের পিতা মো ইব্রাহিম ঢাকায় গিয়ে জানতে পারে তার মেয়ে আত্মহত্যা করেছে। বাটরা থানা পুলিশ লাশ উদ্ধার করে পোস্ট মটেম রিপোর্টের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন।

গতকাল শুক্রবার দুপুরে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। শুক্রবার বাদ মাগরিব জানাজা শেষে মরহুমের বাড়ীর দরজায় কবর দেয়া হয়।

এ ঘটনায় মেয়ের পিতা মো ইব্রাহিম বাদী হয়ে নিহতের স্বামী আকাশকে আসামী করে বাটরা থানায় একটি মামলা দায়ের করে।

মেয়ের পিতা মো ইব্রাহিম জানান আমার অবুঝ মেয়েকে প্রতারনা করে বিয়ে করে সে পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্যহত্যা বলে প্রচার করেছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।

এলাকায় জনস্রতি রয়েছে উক্ত প্রেমিক আকাশ নিজেকে প্রধানমন্ত্রী কার্যালয়ের আইটি বিষয়ক কনসালটেন্ট দাবী করে ফেনী জেলার বিভিন্ন লোকজনকে বাংলাদেশ ব্যাংক, ডিসি অফিস বিভিন্ন সরকারী অফিস সহ বিভিন্ন দপ্তরে চাকরী দেয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা আদায় করে।

এ নিয়ে চরমজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হোসেন ইউপি সদস্য মো ওমর ফারুক সহ বহু সালিশ বৈঠক হয়েছে।কয়েকটি স্থানে আকাশকে আটকিয়ে রেখে টাকা আদায় করেছে ভুক্তভোগী পরিবার।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com