যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে হাসপাতালের টিউবওয়েলের পানি নেওয়ার কারনে মহিলাকে পিটিয়ে জখম

মেহেদী হাসান(বাচ্চু),পটুয়াখালী
মে ১, ২০২১ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর সদর হাসপাতালে সিজারিয়ান রোগীর জন্য হাসপাতাল কর্তৃপক্ষের ব্যাক্তিগত টিউবওয়েল থেকে পানি আনতে গেলে হাসাপাতালের কর্তব্যরত সিকিউরিটি গার্ড ইলিয়াস ক্ষিপ্ত হয়ে নির্মমভাবে বাশঁদিয়ে রোগীর স্বজন,২ নং বদরপুর ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী মোসাঃচম্পা বেগম (৫০) পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া যায়।

৩০ এপ্রিল শুক্রবার দুপুর ১.৩০মিনিটের সময় হাসপাতালে এই হৃদয়হীন ঘটনাটি ঘটে।বর্তমানে রোগী পটুয়াখালী সদর হাসপাতালের ১০ নং বেডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

জানাযায়,এব্যপারে পটুয়াখালী সদর থানায় বিষয়টি অবহিত করলে ওসি আখতার মোর্সেদ ঘটনাস্থলে এ,এস,আই, গিয়াস উদ্দিনকে সদর হাসপাতালে পাঠায়,প্রশাসন এসে পরিস্থিতি নিয়ন্তনে আনেন। এসময় রোগীর স্বজনদের  প্রাথমিক চিকিৎসা নিতে বলেন  পুলিশ।

এবিষয়ে মোসাঃচম্পা বেগমের ভাই জসিম বলেন, পটুয়াখালী জেনারেল হাসপাতালের ডাঃ আতিকুর রহমানকে বিষয়টি অবহিত করলে তিনি বলেন, এনিয়ে বেশি বাড়াবাড়ি করলে আপনাদে সিজারিয়ান রোগীর বড় দরনের সমস্যা হয়ে যাবে তিনি  আরও বলেন এটা একটি ছোট খাট ব্যাপার এটা নিয়ে আপনারা কিছুই করতে পারেন না।

মোসাঃচম্পা বেগমের স্বামী আঃ রহিম বাদী হয়ে সদর থানায় একটি সাধারণত ডায়েরী করেন যার ডায়েরী নং ১০২০।

এদিকে ভুক্তভোগীর পরিবার সঠিক বিচারের দাবী জানান আর কাউকে জেন এই ভাবে পানি আনতে গিয়ে কোন নারী পুরুষের হাতে নির্মম ভাবে অত্যাচার না হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com