শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

লতিফ সিদ্দিকীকে দেশের মানুষ বয়কট করেছে : মুফতি আহমাদুল্লাহ

লতিফ সিদ্দিকীকে টাঙ্গাইলের কালিহাতী ও দেশের মানুষ বয়কট করেছেন বলে মন্তব্য করেছেন টাঙ্গাইলের বেবীষ্ট্যান্ড মাদরাসার সহকারী শিক্ষক মুফতি আহমাদুল্লাহ।

গত শনিবার (২১ অক্টোবর) দুপুরে কালিহাতী আর এস পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সীরাতুন্নবী সন্মেলনে এমন মন্তব্য করেন মুফতি আহমাদুল্লাহ।

টাঙ্গাইলের বেবিস্ট্যান্ড মাদরাসার সহকারী শিক্ষক মুফতি আহমাদুল্লাহ তার বক্তব্যে বলেন, এক সময় যমুনা সেতু পার হলে শুনতাম লতিফ সিদ্দিকীর ঘাটি কালিহাতীর মাটি, সেই লতিফ সিদ্দিকী যখন আমাদের নবীকে নিয়ে কটুক্তি করেছে তারপর থেকে তাকে বাংলাদেশ ও কালিহাতীর মানুষ বয়কট করেছে।

কালিহাতী উপজেলা ইমাম ও মুয়াজ্জিন পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আমিন ভূইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা ইমাম ও মুয়াজ্জিন পরিষদের সভাপতি হাফেজ শামসুজ্জামান, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ ম আল মামুন, কালিহাতী উপজেলা ক্বওমী ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী, ডাবাইল গোহাইল বাড়ি মাদরাসার মুহতামীম মওলানা রশীদ প্রমুখ।

এ সময় ফিলিস্তিনের মুসলমানের উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x