শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মানুষের জান-মালের ক্ষতিকারী ও সরকারী সম্পদ ধ্বংসকারীদের ছাড় দেওয়া হবে না : জেলা প্রশাসক

ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ) বলেছেন, মানুষের জান-মালের ক্ষতি করে কেউ পাড় পাবে না।সরকারী সম্পদ ধ্বংশকারীদের ছাড় দেওয়া হবে না।আইনশৃংখলার অবনতি করলে তার পরিনতি খুবই খারাপ হবে।যার যার অবস্থান হতে সরকারী কাজে সহযোগিতা করবেন।সামনে জাতীয় সংসদ নির্বাচন।অবাধ,সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি আজ সোমবার দুপুরে মধুখালী উপজেলা মালটিপারপাস হলরুমে ‘জেলা কোর’ কমিটির সাথে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

তিনিও আরো বলেন, সবকিছুরই একটা সময় আছে।নির্বাচনেরও একটা সময় আছে।সে পর্যন্ত অপেক্ষা করতে হবে, তার আগেই পরিবেশ নষ্ট করলে আমরা কঠোর হতে বাধ্য হব।স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট মানুষ হতে হবে, আর সুশিক্ষিত হতে হবে।আমাদের শিক্ষার হার বাড়লেও মান কিন্তু নিম্নগামী।এর থেকে বেড়িয়ে আসতে হবে।

তিনি মাশরাফির নাম উল্লেখ করে বলেন, খেলতে নেমে প্রতিপক্ষকে দূর্বল ভাবলে হবে না, প্রতিপক্ষের চোঁখে চোঁখ রেখে খেলতে হবে, প্রতিপক্ষকে নূন্যতম ছাড় দেওয়া হবে না।

মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীক এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার(ভুমি) শামীম আরা’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম), জেলা আনসার ও ভিডিপি’র এ্যাডজুট্যান্ট নাদিরা ইয়াসমিন, র‌্যাব-৮ এর ফরিদপুরের কমান্ডার ল্যাফটেন্যান্ট শাইক আক্তার, মধুখালী উপজেলা আওয়মী লীগের সাধারন সম্পাদক রেজাউল হক বকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা আক্তার মিনা, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মোঃ মিজানুর রহমান, থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাব, বীরমুক্তিযোদ্ধা খুরশিদ আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আলভীর রহমান, বাগ্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান খান, মধুখালী পৌরসভার প্যানেল মেয়র আনিচুর রহমান লিটন, প্রধান শিক্ষক অলোকা বিশ্বাস, মীর নাজমুল হাসান, নাজির হোসেন মৃধা প্রমুখ।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x