যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

র‍্যাব-৫ এর চলমান অভিযানে নওগাঁর মহাদেবপুর থেকে গাঁজা উদ্ধার,৩ মাদক কারবারি গ্রেফতার

Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন।

র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।

এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কতৃক শুক্রবার (০৭ মে ) ২০২১ ইং তারিখ ভোর সাড়ে ৪ ঘটিকার দিকে সফলতার সাথে একটি মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন। অভিযানে অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক ৩’জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।

অপারেশনটি, র‍্যাব-৫ এর নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন নাওহাটা এলাকায় রিচালনা করে যথাক্রমে, (ক) ৪০ কেজি গাঁজা, (খ) নগদ =১১,০০০/- (এগারো হাজার) টাকা, (গ) ০৪ টি মোবাইল ফোন, (ঘ) ০৫ টি সীমকার্ড, (ঙ) ০১ টি মেমোরিকার্ড, (চ) মাদক বহনের কাজে ব্যাবহীত ০১ টি বড় ট্রাক, (ছ) ০১ সেট গাড়ীর কাগজপত্র, (জ) ৪৫ টি ধানের বস্তা জব্দ করা হয়।

অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারিরা (আসামীরা) হলো, ১। মোঃ রাসেল মিয়া (২৫), পিতা- মোঃ কনু মিয়া, মাতা- মৃত সেলিনা বেগম, সাং- ফাতেয়াবাদ, পোষ্টঃ মোকানবাড়ী, ইউনিয়ন- ০৬ নং খলিলপুর, থানা- দেবীদ্বার, জেলা- কুমিল্লা, ২। মোঃ আক্তার হোসেন (৩৮) (ট্রাকের ড্রাইভার) পিতা- মৃত সুরুজ আলী, ৩। মোঃ নাজিম শেখ (২০) (হেলপার) পিতা- মৃত ফরিদ শেখ, মাতা- মৃত নাজমা খাতুন, উভয় সাং- পাঁচবিবি বালিঘাটা বাজার (০৩-নং ওয়ার্ড), থানা-পাঁচবিবি, জেলা- জয়পুরহাট।

গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি বলে জানা যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, র‍্যাবের পক্ষ থেকে জানানো হয় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের এই অভিযান চলমান থাকবে। চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সমূহ’সহ ০৩ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে শুক্রবার (০৭ মে) ২০২১ ইং তারিখ দুপুর ২টা ২৭ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেন

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com