যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর হাতে বন্ধু খুন

সুনামগঞ্জ প্রতিনিধি
মে ৮, ২০২১ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের ঐতিহ্যবাহি যাদুঘরের সামনে জোর করে ৫ শত টাকা ছিনিয়ে নেওয়ার টাকা চাইতে গিয়ে রিস্ক্রা চালক বন্ধু মো. শুকুর মিয়া(২২)  খুন করেছে তার বন্ধু শাকিল মিয়া(২৩)।

আজ শনিবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের ঐহিত্যবাহি যাদুঘরের সামনে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।  নিহত শুকুর মিয়া শহরের মল্লিকপুর এলাকার ৮ নং ওয়ার্ডের মৃত. সেজলু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একসময় নিহত শুকুর  মিয়া ও শাকিল মিয়া খুব ভালো বন্ধু ছিল কিন্তু গত ছয়মাস আগে শুকুরের সাথে শাকিলের দ্বন্ধ দেখা দেয়। পরে শুকুর আর শাকিলের ঐ বন্ধুত্ব ভয়ংকর রূপ নেয়। গত ৫ দিন পূর্বে শুকুরের হাত থেকে শাকিল ৫ শত টাকা ছিনিয়ে নিয়ে যায়। প্রতিদিনের মত নিহত শুকুর মিয়া রিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে পৌরসভার সামনে এসে শাকিলকে পেয়ে টাকা চাইতে গেলে পিছন থেকে ঘাতক শাকিল কোমড় থেকে ছুরা বের করে তাকে পেঠের মধ্যে একাধিক আঘাত করতে থাকলে শুকুর রিক্সা থেকে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে গুরুতর রক্তাক্ত অবস্থায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত. হয়। ।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান চুরিকাঘাত করে রিক্সা চালককে খুন করা হয়েছে, ঘাতক শাকিলকে ধরার জন্য শহরের বিভিন্ন স্থানে পুলিশী অভিযান চলছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com