ঢাকাবৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

পুরস্কার পেলেন সাংবাদিক রাহাত সাইফুল

নিজস্ব প্রতিবেদকঃ
নভেম্বর ৪, ২০২১ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মিডিয়া ও সামাজিক ক্ষেত্রে অবদানের জন্য ৫০ জনকে অ্যাওয়ার্ড প্রদান করে শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা ‘ময়ূরপঙ্খী’।বিনোদন সাংবাদিকতায় অবদানের জন্য পুরস্কার পেয়েছেন রাহাত সাইফুল।

রাহাত সাইফুল দেশীয় একটি সংবাদমাধ্যমের সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা তুলে দেন সংসদ সদস্য ও সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অসীম কুমার উকিল।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান,লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মী,কাউন্সিলর হাসিবুর রহমান মানিক,হাসিনা বারী চৌধুরী,ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন প্রমুখ।

সোমবার (২৫ অক্টোবর) রাজধানীর একটি অভিজাত হোটেলে প্রদান করা হয় ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’। অনুষ্ঠানে উপস্থিত হয়ে অ্যাওয়ার্ড গ্রহণ করেন চিত্রনায়ক জায়েদ খান,ডি এ তায়েব,নিরব, চিত্রনায়িকা ইয়ামিন হক ববি,সঙ্গীতশিল্পী এস আই টুটুল, ঐশী, কোরিওগ্রাফার গৌতম সাহা, চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশ্বীস বিশ্বাস,নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ,বিজ্ঞাপন নির্মাতা বাপি সাহা,এডিসি ইফতেখারুল ইসলাম,শিশু শিল্পী সিমরিন লুবাবা প্রমুখ।

অনুষ্ঠানটি প্রসঙ্গে রুহিত সুমন বলেন,‘মিডিয়া ও সামাজিক অঙ্গনের গুনীদের নিয়ে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।এর সঙ্গে জড়িত সকলের প্রতি আমার কৃতজ্ঞতা।’

সেরা উদ্যোক্তা দম্পতি হিসেবে অ্যাওয়ার্ড গ্রহণ করেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মী ও লিজান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]