যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

বগুড়ার গোকুলে পূর্ব শত্রুতার জেরে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাই, থানায় অভিযোগ

Link Copied!

বগুড়া সদরের গোকুলে পূর্বশত্রুতার জেরে স্বর্ণ ব্যবসায়ী কে কুপিয়ে আহত স্বর্ণ ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।এঘটনায় বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বগুড়া সদরে নুনগোলা ইউনিয়নের হাজরাদিঘী চকপাড়া গ্রামের মৃত আফছার আলী প্রোং এর পুত্র মহাস্থানে আশিক জুয়েলার্সের স্বত্বাধিকারী সোহেল রহমান লিটন (৩৫)।

শুক্রবার রাত আনুমানিক ১২ টায় মহাস্থান তাঁর জুয়েলারি ব্যবসয়া প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ী ফেরার পথে গোকুল মেধ এলাকার সকাল- সন্ধ্যা ক্লাবের সামনে পূর্বশত্রুতার জেরে আগে থেকেই ওৎ পেতে থাকা তেলিহারা উত্তরপাড়া গ্রামের মৃত বুলু মিয়ার পুত্র তারেক রহমান সুমনের নেতৃত্বে ৩/৪ জন অজ্ঞাতনাম ব্যক্তিরা তার মোটরসাইকেলের গতিরোধ করে তাঁর ওপর হামলা চালায়। এসময় তাঁদের হাতে থাকা ধারালো দা ও রড দিয়ে লিটনের ডান পায়ে কোপ ও এলোপাথারী ভাবে মারপিট করে তাঁর কাছে থাকা প্রায় দেড় লক্ষ টাকা এবং গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এসময় লিটন পরিচিত একজনের কণ্ঠ চিনতে পেয়ে প্রাণ বাঁচাতে চিৎকার করে। তাঁর চিৎকারে আশেপাশের লোকজন দ্রুত ছুটে এলে দুষ্কৃতকারীরা ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

পরে তাঁকে উদ্ধার করে বগুড়ার মহাম্মাদ আলী হাসপাতালে নিয়ে তাঁর পায়ে প্রায় ৮টি সেলাই দিয়ে করোনা মুহূর্তে ভর্তি না করে বাড়িতে নেওয়া হয়।

ভুক্তভোগী বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com