শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দির দুর্গম চরে রাখাল বালকের রহস্য জনক মৃত্যু

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে এক রাখাল বালকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রাখাল বালকের নাম শাকিল (১৭)। সে বোহাইল ইউনিয়নের চরধারাবর্ষা উওরপাড়া গ্রামের সাজু মিয়ার ছেলে। এ ঘটনায় গৃহস্থের ছেলে দুলাল খান (২১)নামে একজনকে আটক করা হয়েছে। সোমবার সন্ধ্যায় তাকে আটক করা হয়।স্হানীয়রা জানান, রোববার রাতে প্রতিদিনের মতো গৃহস্থের বাড়িতে খাবার শেষে শাকিল ঘুমিয়ে পরে। শাকিল দুর্গম চরের ধারাবর্ষা উওর পাড়া গ্রামের লোকমান খানের বাড়ীতে বাৎসরিক রাখাল শ্রমিক হিসেবে কাজ করতো। পরদিন (সোমবার) সকালে অনেক ডাকা ডাকির পরেও ঘুম থেকে জেগে না উঠলে থানা পুলিশকে খবর দেওয়া হয়।পুলিশ ঘটনার স্থান থেকে তার মরদেহ উদ্ধার করেন।পুলিশ জানায়, তার বুকের ডান পার্শে কালো দাগ ছিলো। লাশটি ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। গৃহস্হ লোকমান খানের ছেলে দুলাল খানকে (২২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান,ময়না তদন্তের রির্পোট না আসা পর্যন্ত কোন কিছু সঠিক করে বলা যাচ্ছেনা। ঘটনার তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x