যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মানসম্মত শিক্ষার জন্য হেডমাস্টার নিয়োগ দেওয়ার দাবি

খান মোঃ মেহেদী,নিজস্ব প্রতিনিধি
জানুয়ারি ১২, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক,খান মেহেদী:

বাকেরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একজন দক্ষ পুরুষ হেডমাস্টার নিয়োগ দেওয়ার জন্য ছাত্র ছাত্রীদের অভিভাবক সহ সর্ব স্তরের সাধারণ মানুষের জোর দাবি।

শিক্ষা জাতীর মেরুদণ্ড,প্রাথমিক শিক্ষা প্রত্যেক ছাত্র ছাত্রীদের জীবন গড়ার লক্ষ্যে অপরিহার্য ভূমিকা পালন করে,সে ক্ষেত্রে একজন শিক্ষকের ভূমিকা অপরিহার্য ভূমিকা হিসেবে কার্যকরী ভূমিকা রাখে।

ইতিমধ্যে বাকেরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক গোলাম মোস্তফা দীর্ঘদিন সুনামের সাথে অত্র প্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের মাঝে নিজ মেধা ও শ্রম দিয়ে যথাযথ ভাবে দায়িত্ব পালন করছেন।দীর্ঘদিন চাকরি করে সর্বোপরি চলতি মাসে রিটায়ার্ড হয়েছেন।

অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক গোলাম মোস্তাফার রিটায়ার্ড হওয়ায় সাধারণ শিক্ষার্থীদের অভিভাবকরা দুর চিন্তা পরেছেন।বাকেরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখার পড়ার মান ধরে রাখার জন্য একজন অভিজ্ঞতা সম্পূর্ণ পুরুষ প্রধান শিক্ষক নিয়োগ দেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছে ছাত্র ছাত্রীদের অভিভাবক গন।

এরকম একটি শিক্ষা প্রতিষ্ঠানে একজন দক্ষ মেধাবী পুরুষ প্রধান শিক্ষক নিয়োগ দিয়ে লেখা পড়ার মান বজায় রেখে ছাত্র ছাত্রীদের ভবিষ্যৎ জীবন গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রতি জোর দাবি জানাচ্ছে সাধারণ শিক্ষার্থীদের অভিভাবক গন এবং সুশিল সমাজের লোকজন।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com