শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নন্দীগ্রামে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন

বগুড়ার নন্দীগ্রামে খরিপ মৌসুমে উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিন্যামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা গাজীউল হক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কল্পনা রাণী রায় ও উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জাকিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিরিক্ত কৃষি কর্মকর্তা অপূর্ব ভট্রাচার্য্য।

এ উপজেলায় খরিপ মৌসুমে উফশী আউশ ধান চাষের জন্য ২ হাজার ১৩০ জন কৃষক-কৃষাণীকে ৫ কেজি করে ধান বীজ, ১০ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x