শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চাঁপাইনবাবগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির যুব সমাবেশ অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবা কার্যক্রমকে আরও গতিশীল করে মানবিক প্রজন্ম গড়ে তোলার প্রত্যয়ে রেড ক্রিসেন্ট সোসাইটি’র যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কল্যাণপুর হটিকালচার অনুষ্ঠিত যুব সমাবেশে অংশগ্রহণ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ইউনিটের অধীনে ১৫টি ইউনিটের ৬০ জন যুব সদস্য।

অনুষ্ঠিত যুব সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ইউনিটের ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম।

এসময় উপস্থিত থেকে যুব সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের সাধারণ সম্পাদক আশিক আহমেদ ফারুক, কার্যনির্বাহী সদস্য সৈয়দ হাসান মাহমুদ শান্তুু, সাবেক ভাইস ও বীর মুক্তিযোদ্ধা মোনিম উদ-দোলা, এক্সিকিউটিভ মেম্বার আব্দুর রাকিব।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদস্য আবু সুফিয়ান, আজীবন সদস্য নবাবগঞ্জ সিটি কলেজের শিক্ষক মোয়াজ্জেম হোসেন ও বালিয়াডাঙ্গা স্কুলের শিক্ষিকা শেফালি খাতুন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীরা।

জেলা ইউনিটের ভলেন্টিয়ারদের মধ্যে উপস্থিত ছিলেন, জিলানী, আব্দুল হালিম, বিপাশা প্রমুখ।

যেকোন দুর্যোগে স্বেচ্ছাসেবকরা সাহসিকতার সাথে মানবিক কার্যক্রম পরিচালনা করছে।বিপন্ন মানুষের পাশে থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।সেবামূলক এ কার্যক্রমে সোসাইটির চালিকাশক্তি যুব স্বেচ্ছাসেবকরা।এসব স্বেচ্ছাসেকদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার পরামর্শ জানিয়ে এসব কথা বলেন অতিথিরা।

যুব সমাবেশ উপলক্ষে দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী গ্রহণ করে।মধ্যাহ্নভোজের পর র‍্যাফেল ড্র পুরস্কার বিতরণ করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ইউনিট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x