শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ই আমার রাজনৈতিক জীবনের হাতেখড়ি : স্বরাষ্ট্রমন্ত্রী

‘এসো মিলি প্রাণের স্পন্দনে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে’- স্লোগানকে সামনে রেখে একাউন্ট এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের উদ্যোগে পূর্ণমিলনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাইন্স ফেকাল্টি প্রাঙ্গণে এই পূর্ণমিলণী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে আল‍্যামনাইয়ের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান কামাল।

জগন্নাথ কলেজে রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে আসাদুজ্জামান খান কামাল বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ই ছিল আমার রাজনৈতিক জীবনের উৎস।এখানেই আমার রাজনৈতিক জীবনের হাতেখড়ি।বিশ্ববিদ্যালয়ের প্রতিটি দেয়ালে দেয়ালে আমার স্মৃতি মন্থন করি।রাজনৈতিক জীবনের গতিকে আরও বেগবান করেছিল আমার এই কলেজটি।

তিনি আরও বলেন, বাংলাদেশের মুক্তিযোদ্ধের বিপক্ষ শক্তি আলবদর, রাজাকার ও ১৫ই আগস্টের জাতির পিতার পরিবারকে যারা হত‍্যা করেছে তাদের বিচার করায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন‍্যবাদ জ্ঞাপন করি।এছাড়াও জয় বাংলা স্লোগানকে জাতীয় স্লোগানে রুপান্তরিত করায় আমি আবারও ধন‍্যবাদ জ্ঞাপক করছি।

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেন, আল‍্যামনাই হলো বিশ্ববিদ্যালয়ের প্রাণ।আল‍্যামনাই বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন‍্য বিভিন্ন সহযোগিতা করে থাকে।একটি উৎসবমুখর পরিবেশের মাধ‍্যমে এই পূর্ণমিলনী জীবনের অতিত স্মৃতিকে মনে করিয়ে দেয়।বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন‍্য আল‍্যামনাইয়ের পরামর্শ ও সহযোগিতায় আমরা সর্বাত্মক উদারতা দেখাবো।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রধান করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন অধ্যাপক ড. গোলাম মোস্তফা, হিসাববিজ্ঞান বিভাগের চেয়ারম্যানসহ, বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রাজনীতিবিদ ও শিক্ষার্থীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x