1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
অপসাংবাদিক ও মাদক মামলার আসামি দানিসুর রহমান লিমন এর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত » Jamuna Protidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:

অপসাংবাদিক ও মাদক মামলার আসামি দানিসুর রহমান লিমন এর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

খান মোঃ মেহেদী,বাকেরগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় বুধবার, ৯ জুন, ২০২১
  • ৭২ বার পঠিত

৯ জুন বুধবার বাকেরগঞ্জ সরকারি কলেজের সামনে মহা সড়কের উপরে সকাল ১১ টায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীসহ পৌর ছাত্রলীগ সরকারি বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগ নেতারা কর্মীরা অপসাংবাদিক দানিসুর রহমান লিমন ও তার সহযোগীদের বিরুদ্ধে মানববন্ধন করে।

এ সময় মানববন্ধনে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান আবুল কালাম বক্তব্যে জানান, সাংবাদিক জাতির বিবেক সকল সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা রেখে অপ সাংবাদিকদের রোধ করতে প্রকৃত সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি অারো জানান, গত ৭ জুন বাকেরগঞ্জ সরকারি কলেজের ছাত্রলীগের পরিচ্ছন্ন কর্মী খান মিঠু কে নিয়ে দানিসুর রহমান লিমন, উত্তম দাস, বাশার সহ কয়েকজনের সামাজিক যোগাযোগ মাধ্যমে অসত্য সংবাদ প্রকাশ করে ওই সংবাদের প্রতিবাদে আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে দাঁড়িয়েছি।

আপনারা দেখেছেন দানিসুর রহমান লিমন পটুয়াখালীতে ডিবি পুলিশের হাতে আবাসিক হোটেলে নারী ও ২০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন জেলহাজতে ছিলো। তার মতো একজন মাদক ব্যবসায়ী ছাত্রলীগ নেতা কে নিয়ে মাদক সংক্রান্ত ঘটনা দেখিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে পুরো ছাত্রলীগ সংগঠন কে কলঙ্কিত করেছে আমরা এর সঠিক বিচার চাই।

এ সময় আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগ ও বাকেরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

কলেজ ছাত্রলীগ নেতা খান মিঠু মানববন্ধনে জানান, অপসাংবাদিক দানিসুর রহমান লিমন ও তার সহযোগীদের হাতে হেনস্ত হয়েছে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী এমনকি সাংবাদিক মহল।

বাকেরগঞ্জ বাসি এই অপ সাংবাদিকদের হাতে জিম্মি কেউ তাদের অন্যায়ের প্রতিবাদ করলে তাদের নামে মিথ্যা সংবাদ প্রকাশ এমনকি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে থাকে।অপ সাংবাদিকদের আইনের আওয়াতায় আনতে প্রশাসন উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ

    © All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
    Theme Customized BY Sky Host BD